মোঃ এনামুল হক, লোহাগড়া স্টাফ রিপোর্টারঃ

তৃতীয় ধাপের নির্বাচনে নড়াইলের কালিয়ার ১২টি ইউনিয়নে, ১২জন আওয়ামীলীগ মনোনীত, আওয়ামীলীগের বিদ্রোহী -২৬ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৭ জনসহ মোট ৪৫জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা আসনে ১১৯ ও সাধারণ সদস্য পদে ২৯৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন|

কালিয়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায় যে, তৃতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার যে সকল সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন তারা হলেন।

চাচুড়ী ইউনিয়নে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হায়দার আলী, তৌরুত মোল্যা, মেলজার হোসেন ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আলী হুসাইন।

বাঐসোনা ইউনিয়নে আওয়ামীলীগের শাহ মোঃ ফোরকান মোল্যা ও আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এস এম চুন্নু শেখ।

কলাবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের তালুকদার রাযিউল হাসান, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ মাহামুদুল হাসান কায়েস ও মোঃ সোহেল তালুকদার এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ লিপু মুন্সি।

পহরডাঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগের নির্মল কুমার বিশ্বাস ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ মাহামুদ মল্লিক।

জয়নগর ইউনিয়নে আওয়ামীলীগের মুন্সি আনোয়ার হোসেন, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বাহারুল চৌধুরী, কাজী আইউব আলী ও গাজী মনিরুজ্জামান।

খাশিয়াল ইউনিয়নে আওয়ামী লীগের মোসা হালিমা বেগম, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ ফরিদ আহম্মেদ শিকদার, কমিউনিষ্ট পার্টির বিএম বরকত উল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের সজীব শেখ।

মাউলী ইউনিয়নে আওয়ামীলীগের মোসাৎ রোজী হক, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ ফিরোজ খান, আবুল কাশেম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান এসকে সাজ্জাদ হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ একলাছ উদ্দিন।

সালামাবাদে আওয়ামীলীগের মোঃ শামীম আহম্মেদ, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্রপ্রার্থী কামাল হোসেন, মোল্যা মাহাবুর রহমান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের এস এম মাহাবুবুর রহমান।

হামিদপুর ইউনিয়নে আওয়ামী লীগের মোসাৎ পলি বেগম, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মহম্মাদ, উজ্জ্বল মোল্যা ও ইসলামী আন্দেলন বাংলাদেশের মাওলানা মিকাইল হোসেন।

ইলিয়াছাবাদে আওয়ামীলীগের মোঃ ফিরোজ মল্লিক, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মল্লিক মনিরুল ইসলাম ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের এস এম মাহাবুবুর রহমান।

পুরুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের এস এম হারুনার রশীদ, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম, আবুবকর ছিদ্দিক মোল্যা।

বাবরা হাচলা ইউনিয়নে আওয়ামীলীগের মোঃ তারা মিয়া সরদার, আওয়ামীলীগের বিদ্রোহী মোজ্জামেল হোসেন ও আতাউর রহমান চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।